জেলার সংবাদ

হবিগঞ্জের পাইকপাড়ায় বাস ও অটোরিক্সা দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

হবিগঞ্জের পাইকপাড়ায় বাস ও অটোরিক্সা দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের পাইকপাড়ায় যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ৪ জনকে ঢাকা ও সিলেট পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দিগন্ত পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-১৮৩৯) পাইকপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার (হবিগঞ্জ খ-১১-১৯৪৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মহিলাসহ অটোরিক্সার ২ যাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ইকবাল ও কবিরকে ঢাকা এবং অটোরিক্সা চালক আখলাক মিয়া ও আতাউর রহমান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।
সদর মডেল থানার এসআই সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও আহতদের সদর হাসপাতালে নিয়ে আসে। গাড়ি দু’টিকে আটক করা হয়েছে। এখনও নিহতদের পরিচয় জানা যায়নি।

siteadmin

মার্চ 1st, 2015

No Comments

Comments are closed.