রাজশাহী খবর

রাসিক মেয়র বুলবুলের বরখাস্ত আদেশ স্থগিত

রাসিক মেয়র বুলবুলের বরখাস্ত আদেশ স্থগিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সাময়িক বরখাস্তের আদেশ এক মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।

গত ২৮ মে বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও এ কে এম জহিরুল হক গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। ওই আদেশের আইনজীবীর সার্টিফিকেট কপি আজ সোমবার রাজশাহী সিটি করপোরেশনে পৌঁছেছে।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলী এ তথ্য নিশ্চিত করে জানান, মেয়র বুলবুলকে সাময়িক বরখাস্তের আদেশটি স্থগিত করা হয়েছে মর্মে সুপ্রিম কোর্টের আইনজীবী আমিরুল করিম হেলাল স্বাক্ষরিত একটি ফ্যাক্স আজ সোমবার তাঁর কাছে এসেছে। তবে সেটি আইনজীবীর সার্টিফিকেট কপি। ফলে এই কপিটি দাপ্তরিকভাবে গ্রহণযোগ্য নয়। তাই যতদিন না এ সংক্রান্ত কোর্টের সার্টিফিকেট কপি আসবে, ততদিন আদালতের এই আদেশ কার্যকর হবে না।

গত ৭ মে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জসিম উদ্দিন হায়দার স্বাক্ষরিত এক চিঠিতে রাসিকের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে সাময়িক বরখাস্ত করা হয়। বুলবুলের বিরুদ্ধে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ রায় হত্যাসহ ১৭টি নাশকতার মামলা আছে। এর মধ্যে আদালত তাঁর নামে দেওয়া চারটি মামলার অভিযোগপত্র গ্রহণ করেছে।

আল-আমিন খান

জুন 2nd, 2015

No Comments

Comments are closed.