নওগাঁ খবর

নওগাঁর সান্তাহারে পথ শিশুদের জন্য ফল উৎসব অনুষ্ঠিত

নওগাঁর সান্তাহারে পথ শিশুদের জন্য ফল উৎসব অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ

বগুড়ার সান্তাহার রেল স্টেশনে সমবার বিকাল সাড়ে ৪টায় আলোর সন্ধানে নওগাঁর আয়োজনে পথ শিশুদের জন্য ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

সুবিধা বঞ্চিত ও ছিন্নমূল পথ শিশুদের জন্য এ উদ্যোগ নিয়েছে নওগাঁর সামাজিক ও সচেতনতামূলক সংগঠন “আলোর সন্ধানে”। সান্তাহার রেল স্টেশনে এবং এর আশেপাশের বস্তিতে বসবাসরত প্রায় ৮০জন পথ শিশুদের নিয়ে এ ফল উৎসব অনুষ্ঠিত হয়। পথশিশুদের মাঝে কাঁঠাল, আম, লিচু, কলা, জাম, তাল সহ বিভিন্ন ফল পরিবেশন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, সমাজসেবী আলতাফুল হক চৌধুরী, একুশে উদযাপন পরিষদ নওগাঁর সভাপতি এ্যাডঃ ডিএম আব্দুল বারী, ডা. ময়নুল হক দুলদুল, রবিউল ইসলাম রবীন, তন্ময় ভৌমিক, জয়নাল আবেদিন মুকুল, জয়ন্ত বর্মন, সুলতান আহমেদ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফল উৎসবের আয়োজক এবং আলোর সন্ধানের সভাপতি মো. আরমান হোসেন জানান, “পথ শিশুরাও মানুষ। পথ শিশুদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব। এ বোধ থেকেই ফল উৎসবের আয়োজন।”

ফল উত্সবে সেচ্ছাসেবা প্রদান করেন নওগাঁ সরকারি কলেজ রোভার গ্রুপ ও সান্তাহার সরকারি কলেজ রোভার গ্রুপের রোভার এবং গার্ল ইন রোভার সদস্যরা।

আল-আমিন খান

জুন 15th, 2015

No Comments

Comments are closed.